মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পদ্মাসেতুর ১৮ তম স্প্যান বসবে কাল আগৈলঝাড়ায় বিশ্ব মানবাধিকার দিবস পালিত সংঘাত নয়, আলোচনায় হবে রোহিঙ্গা প্রত্যাবাসন- প্রধানমন্ত্রী জাতীয় ভ্যাট দিবস আজ বিশ্ব মানবাধিকার দিবস আজ আজ বীরশ্রেষ্ঠ রুহুল আমিনের ৪৮তম শাহাদাতবার্ষিকী বেকার মানি না, দেশে কাজের অভাব নেই: পরিকল্পনামন্ত্রী বাজারে অসুস্থ প্রতিযোগিতা রোধ করুন : রাষ্ট্রপতি বরিশালে বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতিতে জয়িতাদের সংবর্ধনা সেও কি আপনাকেই মিস করছে! ইউরোপের ৬১ সিনেমা হলে ‘মেড ইন বাংলাদেশ’ মিয়ানমারকে বয়কটের ডাক দিল ৩০ মানবাধিকার সংস্থা সাদিক আবদুল্লাহ`র কৃতজ্ঞতা জ্ঞাপণ চিন্তাশক্তি দুর্বল করে দিতে পারে মটরশুঁটি, দাবি গবেষকদের! ২০২০ সালে ফাইভ-জি জগতে পা দেবে বাংলাদেশ-মোস্তাফা জব্বার পায়ুপথে ইয়াবা, শাহজালাল বিমানবন্দরে যাত্রী আটক ২২ ডিআইজি-অতিরিক্ত ডিআইজি বদলি উজিরপুরে বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা গৌরনদীতে ৫ জয়িতাদের ক্রেষ্ট প্রদান গৌরনদীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত
১২

আওয়ামী লীগ কৃষকদের ‘গুলি করেনা’ পাশে থাকে : মো. শাহে আলম এমপি

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৯  

বানারীপাড়ায় বুধবার বিকেলে কৃষি অধিদপ্তরের উদ্যোগে রবি/২০১৯-২০ মৌসুমে প্রনোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, রাসায়নিক সার ও মাড়াই মেশিন বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. শাহে আলম। এসময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকার কৃষি বান্ধব।

আর এ সরকারের সময়ে সার,বীজসহ কৃষি উপকরণ নিতে কৃষকদের উৎসাহ যোগানো হয়,গুলি করা হয় না। উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,থানার অফিসার ইনচার্জের দায়িত্বে থাকা ইন্সপেক্টর (তদন্ত) জাফর আহম্মেদ,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন,যুগ্ম সম্পাদক এটিএম মোস্তফা সরদার,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন।

উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা জালিস মাহমুদ অনুষ্ঠানটির সঞ্চালনা করেন। অনুষ্ঠানে ৫শ’ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার এবং ৯ জনের মাঝে মাড়াই মেশিন বিতরণ করা হয়।

 

এই বিভাগের আরো খবর