• বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স
৫৭

অ্যাকশন ঝলক নিয়ে হাজির ‘মিশন এক্সট্রিম’র টিজার (ভিডিও)

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৫ মার্চ ২০২০  

ভরপুর অ্যাকশনের ঝলক নিয়ে হাজির হয়েছে ‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের প্রথম টিজার। এই চলচ্চিত্র নিয়ে দর্শকদের রয়েছে ব্যাপক আগ্রহ। এবার সেই আকাঙ্খা মেটাতে মুক্তি দেওয়া হলো এর খানিক ঝলক। গতকাল সন্ধ্যায় ক্রিয়েশন ইউটিউব চ্যানেলে এ টিজার ছাড়া হয়। এতে হাজির হয়েছেন ছবির প্রায় প্রতিটি গুরুত্বপূর্ণ চরিত্র।

এ চলচ্চিত্রটিতে আরিফিন শুভ, তাসকিন আহমেদ, জান্নাতুল ঐশী, সাদিয়া, সুদীপ, সুদীপ্ত ও মিশা সওদাগরকে দেখা যাবে। সিনেমাটি পুরোপুরি অ্যাকশন নির্ভর। টিজারে দেখা গেছে, আরিফিন শুভ ও মিশা সওদাগরের অ্যাকশন। ছবিটির বেশিরভাগ লোকেশনই দুবাইয়ের।

সামনের পবিত্র ঈদ উল ফিতরে চলচ্চিত্রটি মুক্তি পাবে বলে জানিয়েছে প্রযোজক সংস্থা। এর পরিচালক সানী সানোয়ার বলেন, ‘আমরা একটি প্রচারণা ক্যালেন্ডার তৈরি করেছি। তার মাধ্যমে চলবে ছবিটি নিয়ে নানা প্রচারণামূলক কার্যক্রম।’ ছবিটির যৌথ পরিচালক হিসেবে আছেন ফয়সাল আহমেদ। ‘মিশন এক্সট্রিম’-এর কেন্দ্রীয় চরিত্রে আছেন আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়া আছেন তাসকিন রহমান, ইরেশ যাকের, সাদিয়া নাবিলা, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর প্রমুখ। পুলিশ বাহিনীর বেশ কিছু সদস্য এতে সরাসরি কাজ করেছেন।

উল্লেখ্য, ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা ‘ঢাকা অ্যাটাক’র কাহিনিকারও ছিলেন সানী সানোয়ার। নায়ক আরিফিন শুভকে নিয়ে ছবিটি নির্মাণ করেছিলেন দীপঙ্কর দীপন। সিনেমাটি ব্যাপকভাবে আলোচিত হয়।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর