• শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড বরিশালে ঘণ্টায় ৪৫-৬০ কিমি. বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টির আশঙ্কা সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী
১৫৩

অস্ত্র-গুলিসহ বিএনপি নেতা আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ মে ২০২০  

মেহেরপুরের গাংনীর কাজিপুর ইউপি সদস্য ও বিএনপির ওয়ার্ড সভাপতি লিটনকে অস্ত্র, গুলি ও ম্যাগজিনসহ  আটক করেছে গোয়েন্দা পুলিশ।

শুক্রবার রাত ৮টায় সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার হাটিকুমরুল এলাকার একটি তেলপাম্পের কাছ থেকে তাকে আটক করা হয়। এদিকে অপকর্মের দায় থেকে বাঁচতে লিটনকে ডিবি পরিচয়ে তার বাড়ি থেকে তুলে নেওয়ার অভিযোগ করেছে পরিবার।

সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, তিনটি বিদেশি পিস্তল, ছয়টি ম্যাগজিন ও ১৩ রাউন্ড গুলিসহ লিটনকে আটক করা হয়েছে।

এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের এস আই নাজমুল হক বাদী হয়ে তার নামে অস্ত্র আইনে মামলা দায়ের করেছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই বদরুদোজা জানান, মামলার তদন্ত শুরু হয়েছে। তদন্ত শেষে আদালতে প্রতিবেদন দেয়া হবে।

বিএনপি নেতা লিটনের স্ত্রী তকলিমা খাতুন ও ভাই মামুন জানান, লিটন কোনও অস্ত্রের কারবারের সঙ্গে জড়িত ছিলেন না।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর