• রোববার   ০৯ মে ২০২১ ||

  • বৈশাখ ২৫ ১৪২৮

  • || ২৬ রমজান ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
২৪ ঘণ্টায় করোনায় দেশে ৪৫ মৃত্যু খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রয়োজন নেই : হানিফ দিনবদলের অভিযাত্রায় অদম্য গতিতে দেশ এগিয়ে চলছে: সেতুমন্ত্রী তাণ্ডবকারীদের আইনের আওতায় আনা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী অনলাইনে পরীক্ষা নিতে পারবে বিশ্ববিদ্যালয়গুলো আজই ফিরছেন সাকিব-মুস্তাফিজ যে যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করুন: প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আবেদন পেয়েছি, দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে: আইনমন্ত্রী যুক্তরাষ্ট্রের কাছে ২০ মিলিয়ন টিকা চেয়েছে বাংলাদেশ: আব্দুল মোমেন গ্রামে বাড়ি নির্মাণে ইউনিয়ন পরিষদের অনুমতি লাগবে: তাজুল করোনা প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২ সেরামের টিকা না পেলে টাকা ফেরত চাওয়া হবে: অর্থমন্ত্রী ধান-চাল ক্রয়ের জন্য অত্যন্ত যৌক্তিক দাম নির্ধারণ: কৃষিমন্ত্রী শপিংমল খোলা রাত ৮টা পর্যন্ত ১২ মে’র আগেই আসবে চীনের টিকা: পররাষ্ট্রমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় আরো ১০ জন গ্রেফতার করোনায় একদিনে আরও ৬১ জনের মৃত্যু বাঁশখালীতে নিহতদের পরিবারকে ৫ লাখ টাকা করে দেয়ার নির্দেশ জুনায়েদ আল হাবিব আরও ৪ দিনের রিমান্ডে নাশকতার মামলায় ফের ৫ দিনের রিমান্ডে মামুনুল হক

অস্ত্র-গুলিসহ বিএনপি নেতা আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ মে ২০২০  

মেহেরপুরের গাংনীর কাজিপুর ইউপি সদস্য ও বিএনপির ওয়ার্ড সভাপতি লিটনকে অস্ত্র, গুলি ও ম্যাগজিনসহ  আটক করেছে গোয়েন্দা পুলিশ।

শুক্রবার রাত ৮টায় সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার হাটিকুমরুল এলাকার একটি তেলপাম্পের কাছ থেকে তাকে আটক করা হয়। এদিকে অপকর্মের দায় থেকে বাঁচতে লিটনকে ডিবি পরিচয়ে তার বাড়ি থেকে তুলে নেওয়ার অভিযোগ করেছে পরিবার।

সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, তিনটি বিদেশি পিস্তল, ছয়টি ম্যাগজিন ও ১৩ রাউন্ড গুলিসহ লিটনকে আটক করা হয়েছে।

এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের এস আই নাজমুল হক বাদী হয়ে তার নামে অস্ত্র আইনে মামলা দায়ের করেছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই বদরুদোজা জানান, মামলার তদন্ত শুরু হয়েছে। তদন্ত শেষে আদালতে প্রতিবেদন দেয়া হবে।

বিএনপি নেতা লিটনের স্ত্রী তকলিমা খাতুন ও ভাই মামুন জানান, লিটন কোনও অস্ত্রের কারবারের সঙ্গে জড়িত ছিলেন না।