সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
গৌরনদীতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী বাবুল গ্রেফতার বিশ্ববিদ্যালয় জ্ঞান অর্জনের স্থান, র‌্যাগিং করার নয়- রাষ্ট্রপতি বাংলাদেশ-পাকিস্তানের টি টোয়েন্টি ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত বরিশাল নগরীতে ৫৫০ পিস ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার বরিশাল পুলিশের চার থানায় যুক্ত হল পরিদর্শক অপারেশন পদ ৬৬ বলে সেঞ্চুরি করলেন বরিশালের ইমান বরিশালে ইয়াবা বিক্রেতার ১০ বছরের কারাদণ্ড ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা নিহত হবিগঞ্জে বিশ্বের বড় কাঠবিড়াল সমালোচনা না করে দেশের সমস্যা সমাধানের আহ্বান তাজুলের বিদেশের মসজিদে আর অর্থ দেবে না সৌদি গুরুত্বপূর্ণ নথি ও সামগ্রী নিয়ে আর্কাইভ হচ্ছে এত সুন্দরভাবে নির্বাচন হচ্ছে কীভাবে: ইসি সচিব জমাদিউস সানি শুরু আজ ভাঙা হৃদয় জোড়া লাগালেন ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টন বরিশাল বিশ্ববিদ্যালয়ে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সচেতনতামূলক সেমিনার বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ৫ ক্ষেপণাস্ত্র হামলা আজ ঐতিহাসিক সলঙ্গা বিদ্রোহ দিবস বাংলাদেশ-ভারতের সম্পর্ক আরও সুদৃঢ় করার প্রত্যয় ধর্ষণ থেকে রক্ষায় জাবি শিক্ষার্থীর অ্যাপ তৈরি
৮২৬

অস্ত্র ও মাদকসহ বরিশালে ‘শীর্ষ সন্ত্রাসী বেলায়েত গ্রেপ্তার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৯  

বরিশালে অভিযান চালিয়ে ‘শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী’ বেলায়েত মাতুব্বরকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)। গতকাল বৃহস্পতিবার গোপন সূত্রের ভিত্তিতে পরিচালিত অভিযানে গৌরনদী থানা এলাকা থেকে বেলায়েত মাতুব্বরকে গ্রেপ্তার করে র‌্যাব ৮-এর একটি দল।

র‌্যাব ৮ সূত্র জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী বেলায়েত মাতুব্বর বাড়িতে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি রাত ১০.২০ নিটে মো. বেলায়েত মাতুব্বর বিল্লালকে (২৯) তার বসতবাড়ি থেকে গ্রেপ্তার করে।

র‌্যাব জানিয়েছে, ঘটনাস্থলে সাক্ষীদের উপস্থিতিতে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে, তার হেফাজতে মাদক ও অস্ত্র আছে। স্থানীয় সাক্ষীগণের উপস্থিতিতে তার বাসা তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার গান, ১২ রাউন্ড গুলি, একটি ধারালো দা এবং ১৫০ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

এ সময় আটক বেলায়েত মাতুব্বরের নামে বরিশাল জেলার বিভিন্ন থানায় ১২টি মাদক মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

এ ব্যাপারে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি এ কে এম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে বরিশাল জেলার গৌরনদী থানায় একটি অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করেছেন।

এই বিভাগের আরো খবর