• সোমবার   ২৫ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১২ ১৪২৭

  • || ১১ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রমজানে টিসিবির পণ্য ৩ গুণ বাড়ানো হবে: বাণিজ্যমন্ত্রী রেশম শিল্পের উন্নয়নে সমন্বিত উদ্যোগ নেওয়া হবে: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ৪৭৩ অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক‌্যবদ্ধ হওয়ার আহ্বান: কাদের দশম ও দ্বাদশ শ্রেণির নিয়মিত ক্লাস হবে: শিক্ষামন্ত্রী ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: তাজুল করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের

অবশেষে নিলামে বিক্রি হলো মুশফিকের ব্যাট

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৫ মে ২০২০  

 

নিলামে ব্যাট তুলে ভালো ঝামেলায় পড়েছিলেন মুশফিকুর রহিম। দুই দফা বন্ধ করে দেয়া হয় ব্যাটের নিলাম। শুধু মুশফিকের ব্যাট নয় ছিল মোসাদ্দেক হোসেন, নাঈম শেখের ব্যাটের সঙ্গে আকবর আলীর জার্সি ও ব্যাটিং গ্লাভস।

প্রথম দুই দিনে মুশফিকের ব্যাটের দাম উঠে যায় ৪০ লাখের বেশি। ব্যাটের ভিত্তিমূল্য ছিল ৬ লাখ টাকা। চড়া দাম না ওঠার কারণও নেই কেন না এই ব্যাট দিয়েই বাংলাদেশ ক্রিকেট দেখেছিল প্রথম ডাবল সেঞ্চুরি।

শ্রীলঙ্কার বিপক্ষে গলে খেলেছিলেন ঐতিহাসিক ইনিংসটি। কিন্তু এত দাম উঠে যাওয়ায় নিলামকারী অনলাইন প্রতিষ্ঠান পিকাবো’র সন্দেহ জাগে।

পরে জানা যায় নকল বিডিং হওয়াতেই অল্প সময়ে চড়া দাম উঠে যায়। যে কারণে নিলাম বন্ধ রাখা হয়। বৃহস্পতিবার (১৪ মে) ছিল পাঁচ দিন ব্যাপী নিলামের শেষ দিন।

নিলাম শেষে মুশফিকুর রহিম তার ফেসবুক পেজে নিশ্চিত করেছেন ১৫ মে, শুক্রবার রাত ৯ টায় ‘স্পোর্টস ফর লাইফ’ ফেসবুক পেজে লাইভে জানানো হবে নিলামে বিজয়ীর নাম ও কত টাকায় বিক্রি হয়েছে ব্যাটটি।

‘দীর্ঘ অপেক্ষার নিলাম কার্যক্রম শেষ হলো এইমাত্র। যাচাই-বাছাই শেষে আগামীকাল ১৫ই মে ২০২০ রাত সাড়ে নয়টায় (৯:৩০) এক লাইভ অনুষ্ঠানে “স্পোর্টস ফর লাইফ”-এর নিলামের বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। উক্ত লাইভ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ক্রিকেটার মুশফিকুর রহিম। “স্পোর্টস ফর লাইফ” ফেসবুক পেজে লাইভ হবে অনুষ্ঠানটি।’

এই ব্যাট থেকে আসা অর্থের সবটাই ব্যয় করা হবে করোনা দূর্গত মানুষদের জন্য।