মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ আটক ৩ রিফাত-মিন্নির নতুন ভিডিও, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য ‘বিজ্ঞান-প্রযুক্তির বিকাশ ছাড়া দেশ উন্নয়ন করা সম্ভব নয়’ রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক ডেঙ্গুতে সরকারি হিসেবে ৬৮ জনের মৃত্যু আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বরিশাল নগরীতে আসছে স্মার্ট এলইডি লাইটিং বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ বরিশালকে যানজট মুক্ত রাখতে কাজ করছে ট্রাফিক সদস্যরা- ডিসি ট্রাফিক সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী
১৩

অবকাশে হাইকোর্টে ২২ বেঞ্চ

প্রকাশিত: ৩০ আগস্ট ২০১৯  

১ সেপ্টেম্বর থেকে ১০ অক্টোবর পর্যন্ত সাপ্তাহিক ছুটি, সরকারের ঘোষিত ছুটিসহ সুপ্রিম কোর্টের অবকাশকালে জরুরি বিষয়াদি নিষ্পত্তির জন্য বেঞ্চ গঠন করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

আপিল বিভাগে দুই বিচারপতিকে মনোনীত এবং হাইকোর্ট বিভাগে ২২ বেঞ্চ গঠন করা হয়েছে।

আপিল বিভাগ

আপিল বিভাগের জরুরি বিষয়াদি নিষ্পত্তির জন্য বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ও বিচারপতি মো. নূরুজ্জামানকে মনোনীত করেছেন প্রধান বিচারপতি।

বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ২, ৯ ও ১৯ সেপ্টেম্বর এবং বিচারপতি মো. নূরুজ্জামান ২৩ ও ৩০ সেপ্টেম্বর এবং ৬ অক্টোবর বেলা ১১টা থেকে চেম্বার কোর্টে শুনানি গ্রহণ করবেন।

হাইকোর্ট বিভাগ (২০ সেপ্টেম্বর পর্যন্ত)

১. বিচারপতি মুহাম্মদ আবদুল হাফিজ ও বিচারপতি এসএম কুদ্দুস জামান, ২. বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. খায়রুল আলম, ৩. বিচারপতি মো. শওকত হোসেন ও বিচারপতি ফাতেমা নজীব, ৪. বিচারপতি মো.খসরুজ্জামান, ৫. বিচারপতি ফরিদ আহমেদ ও বিচারপতি এ এস এম আব্দুল মোবিন, ৬. বিচারপতি মো. আশরাফুল কামাল ও বিচারপতি শশাঙ্ক শেখর সরকার, ৭. বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া, ৮. বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমান ও বিচারপতি মোহাম্মদ আলী, ৯. বিচারপতি মো. বদরুজ্জামান, ১০. বিচারপতি এস এম মজিবুর রহমান, ১১. বিচারপতি ভীষ্মদেব চক্রবর্তী।

হাইকোর্ট বিভাগ (২১ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর পর্যন্ত)

১. বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমান, ২. বিচারপতি মো.ফারুক (এম ফারুক) ও বিচারপতি খিজির হায়াত, ৩. বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লা, ৪. বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি সরদার মো. রাশেদ জাহাঙ্গীর, ৫. বিচারপতি নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি এস এম মনিরুজ্জামান, ৬. বিচারপতি কে এম কামরুল কাদের, ৭. বিচারপতি মোস্তফা জামান ইসলাম, ৮. বিচারপতি সহিদুল করিম ও বিচারপতি মো. রিয়াজ উদ্দিন খান, ৯. বিচারপতি খিজির আহমেদ চৌধুরী, ১০. বিচারপতি মো. ইকবাল কবির, ১১. বিচারপতি মো. সেলিম।   

এই বিভাগের আরো খবর