বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সারওয়ার আলীকে হত্যাচেষ্টা মামলার মূল আসামি গ্রেফতার ধনী হতে চাইলে রপ্ত করুন এই ১২টি অভ্যাস নিরাপদে লাহোর পৌঁছেছেন টাইগাররা আজ আইসিজেতে রোহিঙ্গা গণহত্যা মামলার রায় ক্যাসিনো ব্রাদার্সের ১৩০ ফ্ল্যাটের খোঁজ ফার্নিচার রপ্তানি ১০ কোটি ডলার ছাড়াবে ৭০০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ, রেলের ৫ একর জায়গা উদ্ধার মাদক মামলায় বিক্রেতার ১২ বছর কারাদণ্ড নেতাজি সুভাষচন্দ্র বসু-রাজ্জাকের জন্ম কৃষি সেক্টরে বাংলাদেশের সহযোগিতা চায় ব্রুনাই পেশায় ৫০ বছর পূর্ণ হওয়া ১৭ আইনজীবীকে সংবর্ধনা উচ্চশিক্ষার গুণগত মান সংরক্ষণ করতে হবে: রাষ্ট্রপতি সরকারের ধারাবাহিকতায় গণতন্ত্র সূচকে বাংলাদেশের ৮ ধাপ অগ্রগতি ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয় বাস্তব : প্রধানমন্ত্রী এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের আদেশ শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী থাইল্যান্ড-কম্বোডিয়া যাচ্ছেন শিল্পমন্ত্রী গৌরনদীতে মাদক মামলায় সাবেক পৌর কাউন্সিলরের কারাদন্ড যশোরে সাবেক প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের জানাজা সম্পন্ন ই-পাসপোর্টে মানুষ আর ধোঁকায় পড়বে না: প্রধানমন্ত্রী
৫৮

অবকাশে হাইকোর্টে ২২ বেঞ্চ

প্রকাশিত: ৩০ আগস্ট ২০১৯  

১ সেপ্টেম্বর থেকে ১০ অক্টোবর পর্যন্ত সাপ্তাহিক ছুটি, সরকারের ঘোষিত ছুটিসহ সুপ্রিম কোর্টের অবকাশকালে জরুরি বিষয়াদি নিষ্পত্তির জন্য বেঞ্চ গঠন করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

আপিল বিভাগে দুই বিচারপতিকে মনোনীত এবং হাইকোর্ট বিভাগে ২২ বেঞ্চ গঠন করা হয়েছে।

আপিল বিভাগ

আপিল বিভাগের জরুরি বিষয়াদি নিষ্পত্তির জন্য বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ও বিচারপতি মো. নূরুজ্জামানকে মনোনীত করেছেন প্রধান বিচারপতি।

বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ২, ৯ ও ১৯ সেপ্টেম্বর এবং বিচারপতি মো. নূরুজ্জামান ২৩ ও ৩০ সেপ্টেম্বর এবং ৬ অক্টোবর বেলা ১১টা থেকে চেম্বার কোর্টে শুনানি গ্রহণ করবেন।

হাইকোর্ট বিভাগ (২০ সেপ্টেম্বর পর্যন্ত)

১. বিচারপতি মুহাম্মদ আবদুল হাফিজ ও বিচারপতি এসএম কুদ্দুস জামান, ২. বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. খায়রুল আলম, ৩. বিচারপতি মো. শওকত হোসেন ও বিচারপতি ফাতেমা নজীব, ৪. বিচারপতি মো.খসরুজ্জামান, ৫. বিচারপতি ফরিদ আহমেদ ও বিচারপতি এ এস এম আব্দুল মোবিন, ৬. বিচারপতি মো. আশরাফুল কামাল ও বিচারপতি শশাঙ্ক শেখর সরকার, ৭. বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া, ৮. বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমান ও বিচারপতি মোহাম্মদ আলী, ৯. বিচারপতি মো. বদরুজ্জামান, ১০. বিচারপতি এস এম মজিবুর রহমান, ১১. বিচারপতি ভীষ্মদেব চক্রবর্তী।

হাইকোর্ট বিভাগ (২১ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর পর্যন্ত)

১. বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমান, ২. বিচারপতি মো.ফারুক (এম ফারুক) ও বিচারপতি খিজির হায়াত, ৩. বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লা, ৪. বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি সরদার মো. রাশেদ জাহাঙ্গীর, ৫. বিচারপতি নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি এস এম মনিরুজ্জামান, ৬. বিচারপতি কে এম কামরুল কাদের, ৭. বিচারপতি মোস্তফা জামান ইসলাম, ৮. বিচারপতি সহিদুল করিম ও বিচারপতি মো. রিয়াজ উদ্দিন খান, ৯. বিচারপতি খিজির আহমেদ চৌধুরী, ১০. বিচারপতি মো. ইকবাল কবির, ১১. বিচারপতি মো. সেলিম।   

এই বিভাগের আরো খবর