সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯   পৌষ ২ ১৪২৬   ১৮ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
এগিয়ে যাওয়া বাংলাদেশের বিজয়গাথা জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বিজয় দিবসে আওয়ামী লীগের কর্মসূচি ইসলামে বিজয় দিবসের গুরুত্ব পাকিস্তান এখন বাংলাদেশ হতে চায় ‘মিস ওয়ার্ল্ড ২০১৯’ হলেন ভারতীয় বংশোদ্ভূত টনি-অ্যান সিং ‘সোনার তরী’ ও ‘অচীন পাখি’ উদ্বোধন ২৮ ডিসেম্বর আজ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের ৭২তম জন্মবার্ষিকী বিজয় দিবসের আগে ভারতীয় সেনাবাহিনীর কুচকাওয়াজে মুক্তিযোদ্ধারা আজকের ভাগ্যচক্র বিজয়ের স্মৃতি ও বঙ্গবন্ধু বিয়ে করা আর বিয়ে দেয়াও ধর্মীয় বিধান বরিশালে ১শ পিস ইয়াবা নিয়ে ওসির ছেলেসহ আটক ২ বিজয়ের শক্তি বরিশাল বিভাগে মিলেছে ৩৭ রাজাকারের অস্তিত্ব! ১৬ ডিসেম্বর কিনুন ১৬ টাকায় এয়ার টিকিট ১৬ ডিসেম্বর বাঙালির ইতিহাসে সর্বোচ্চ অর্জনের দিন রক্তক্ষয়ী যুদ্ধে বাংলাদেশের জন্ম দেখে নিন প্রথম পর্বে প্রকাশিত ১০,৭৮৯ রাজাকারের তালিকা আজ মহান বিজয় দিবস
৩৫৩০

অফিস সহকারীর আলমারিতে মিলল ‘আত্মসাতের’ ২৩ লাখ টাকা

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৯  

নওগাঁ জেলা সঞ্চয় অফিসের একটি আলমারি থেকে ২২ লাখ ৮৭ হাজার টাকা জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে অফিসের উচ্চমান সহকারী হাছান আলীকে। আজ বুধবার বিকেলে দুদকের রাজশাহী সমন্বিত জেলা কার্যালয়ের তদন্তকারী দল এই অভিযান চালায়।

দুদকের রাজশাহী কার্যালয় সূত্র জানিয়েছে, এসব টাকা গ্রাহকদের কাছ থেকে আত্মসাৎ করা অফিস সহকারী সাদ্দাম হোসেনের ২ কোটি ৩৭ লাখ টাকার অংশবিশেষ। অর্থ আত্মসাতে সাদ্দামকে সহযোগিতা করেছেন উচ্চমান সহকারী হাছান আলী।

দুদকের রাজশাহী সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আলমগীর হোসেন নওগাঁ সদর থানার পুলিশের সহযোগিতায় এই অভিযান চালান। আলমগীর হোসেন বলেন, অফিসে হাছান আলীর ব্যবহৃত আলমারিতে এই ২২ লাখ ৮৭ হাজার টাকা পাওয়া গেছে। জব্দ করা এসব টাকা নওগাঁ জেলা প্রশাসকের কোষাগারে জমা দেওয়া হয়েছে। হাছান আলীকে গ্রেপ্তার করে নওগাঁ সদর থানার পুলিশে হস্তান্তর করা হয়েছে।

২০১৮ সালের মার্চ থেকে ডিসেম্বর মাস পর্যন্ত নওগাঁ সঞ্চয় অফিসের ২৭ গ্রাহকের সঞ্চয়পত্র ক্রয়ের জমা ভাউচার জালিয়াতি করে ২ কোটি ৩৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ওঠে ওই অফিসের অফিস সহায়ক সাদ্দাম হোসেনের বিরুদ্ধে। এ নিয়ে জেলা সঞ্চয় কর্মকর্তা নাসির উদ্দিন গত ১৫ জুন সাদ্দাম হোসেনের বিরুদ্ধে নওগাঁ সদর থানায় মামলা করেন। ২৫ জুন রাজশাহী মহানগরের জিরো পয়েন্ট এলাকা থেকে সাদ্দামকে গ্রেপ্তার করে দুদক। আজ অভিযানে নেতৃত্ব দেওয়া দুদকের সহকারী পরিচালক আলমগীর হোসেন এই মামলার তদন্ত কর্মকর্তা।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন বলেন, হাছান আলীকে আদালত নওগাঁ জেলা কারাগারে পাঠিয়েছেন।

এই বিভাগের আরো খবর