• রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১০ ১৪২৭

  • || ১০ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: তাজুল করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর

অপু বিশ্বাসকে বিয়ে করার জন্য যা বললেন বাপ্পী!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ মার্চ ২০২০  


অপু বিশ্বাসকে বিয়ে করার জন্য চিত্রনায়ক বাপ্পী চৌধুরী বলছেন- ‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়! শ্বশুর মশাই একশো একাই নিজেই পথ দেখায়/ তোমার স্বামী হবো, আঁচল জুড়ে রবো, এটাই বুঝি ছিল আমার ভাগ্য লেখায়। সাজাও রে কন্যা সাজাও সাজাও/ বাজাও রে বাজনা বাজাও বাজাও…!’
বিশ্বাস হচ্ছে না? সত্যি বাপ্পী এই কথাগুলো বলেছেন। তবে বাস্তবে নয়, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির একটি গানে। সুদীপ কুমার দীপের লেখা এ গানের সংগীতায়োজন করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছে ইমরান-লিজা।

সাড়ে তিন মিনিটের এ গানটি পুরোপুরি বিয়ের আমেজে ধারণ করা। যেখানে দেখা গেছে, অপুকে বিয়ের জন্য বাপ্পী নেচে গেয়ে সবাইকে ইমপ্রেস করতে চাইছেন। বাপ্পীর সঙ্গে গানটিতে অপু নিজেও গেয়েছেন ও নেচেছেন। 

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে কাজ অভিনয় করলেন বাপ্পী ও অপু। এ জুটিকে নিয়ে ছবিটি নির্মাণ করেছেন দেবাশীষ বিশ্বাস। 

নির্মাতা দেবাশীষ বিশ্বাস জানান, ছবিটি মুক্তির আগে প্রচারণা অংশ হিসেবে ‘তোমার আমার বিয়ে বল কে আর ঠেকায়’ গানটি প্রকাশ করা হলো। ছবিটি ২০মার্চ মুক্তির দেয়ার পরিকল্পনা রয়েছে। তবে করোনাভাইরাস মহামারী আকার ধারন করলে মুক্তির তারিখ পেছানো হবে।

বেঙ্গল মিডিয়া প্রযোজিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে বাপ্পী চৌধুরী এবং অপু বিশ্বাস ছাড়াও আরো অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে।