• শনিবার   ০৬ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

  • || ১৪ শাওয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
হাসপাতাল থেকে রোগী ফেরত দেওয়া মানবতাবিরোধী কাজ: তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ মৃত্যু, শনাক্ত ২৬৩৫ ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট নিয়োগে অনুমোদন দিলেন প্রধানমন্ত্রী মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী করোনায় মৃত্যুর মিছিলে আরও ৩৫ জন, নতুন শনাক্ত ২৪২৩ হলিক্রস-নটরডেমসহ চার কলেজে ভর্তি বন্ধ গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৭ মৃত্যু, শনাক্ত আরও ২৬৯৫ আজ থেকে চলবে আরও ৯ জোড়া ট্রেন হাসপাতাল থেকে রোগী ফেরানো শাস্তিযোগ্য অপরাধ: তথ্যমন্ত্রী যেকোনো প্রতিবন্ধকতা মোকাবিলা করে এগিয়ে যেতে পারব: প্রধানমন্ত্রী সময় যত কঠিনই হোক দুর্নীতি ঘটলেই আইনি ব্যবস্থা: দুদক চেয়ারম্যান জেলা হাসপাতালগুলোতে আইসিইউ ইউনিট স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর করোনা বিশ্ব বদলে দিলেও বিএনপিকে বদলাতে পারেনি: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ মৃত্যু, শনাক্ত ২৯১১ সীমিত আকারে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার নির্দেশনা খাদ্য উৎপাদন আরও বাড়াতে সব ধরনের প্রচেষ্টা চলছে: কৃষিমন্ত্রী সারা দেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় দেশে ২৩৮১ জনের করোনা শনাক্ত পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলছে: রেলমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ২৫৪৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪০ জন
১৯০

অনুমোদনহীন প্রসাধনী বিক্রির দায়ে ৬ লাখ টাকা জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ মার্চ ২০২০  

রাজধানীর মোহাম্মদপুর ও ধানমন্ডি এলাকায় বিএসটিআইয়ের অনুমোদনবিহীন প্রসাধনী বিক্রির অভিযোগে নয় দোকান-মালিককে প্রায় ছয় লাখ টাকা জরিমানা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত।

গতকাল সোমবার (১৬ মার্চ) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে মোহাম্মদপুর ও ধানমন্ডির রাপা প্লাজা এবং জেনেটিক প্লাজায় অভিযান চালায় র‌্যাব-২ এর একটি দল। এ সময় বিএসটিআইয়ের অনুমোদনবিহীন কসমেটিক্স ও প্রসাধনী বিক্রির অভিযোগে জেনেটিক প্লাজার সাবু শপ কর্তৃপক্ষকে এক লাখ, সোপার্স পার্ক-কে ৫০ হাজার, রায়না কালেকশন-কে ৫০ হাজার, কার্নেসিয়া-কে এক লাখ এবং রাপা প্লাজার ইএল বোনিতা-কে ৫০ হাজার, জেসান বিডি-কে ৫০ হাজার, আলমাস জেনারেল স্টোর-কে এক লাখ, মডার্ন চয়েজ-কে ৫০ হাজার ও এসকেআর বিউটি-কে ২৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

অভিযানটি র‌্যাব-২ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি- ২ এর কোম্পানি কমান্ডার মেজর এইচ এম পারভেজ আরেফিনে নেতৃত্বে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান পরিচালনা করেন।

অভিযানের বিষয়ে জানতে চাইলে মেজর এইচ এম পারভেজ আরেফিন জানান, বিএসটিআইয়ের অনুমোদনহীন কসমেটিক্স ও প্রসাধনী ব্যবহারকারী কয়েকজন ভুক্তভোগীর অভিযোগের ওপর ভিত্তি করে গোয়েন্দা তৎপরতা চালানো হয়। সোমবার বিকালে বিএসটিআই ও র‌্যাব যৌথভাবে মোহাম্মদপুর ও ধানমন্ডি এলাকায় অভিযান চালায়। এ সময় তাদের জরিমানাসহ মৌখিকভাবে সতর্ক করে দেয়া হয়, যাতে পরবর্তীতে বিএসটিআইয়ের অনুমতি ছাড়া কোনো কসমেটিক্স ও প্রসাধনী বিক্রি না করে।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর