মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বামী-স্ত্রীর পায়ে ১৮টি স্মার্টফোন ৬ দিনের অভিযানে বরিশাল বিভাগে ১৫৪ জেলের কারাদণ্ড অপমানে কাঁদলেন মৌসুমী সাগরে ফের ভারতীয় ১১ জেলে আটক বিয়ে-বিচ্ছেদের পর শরিয়তে সন্তান প্রতিপালনের অধিকার কার? মৃত্যুর আগে জাহ্নবীকে দেয়া মা শ্রীদেবীর দামি পরামর্শ যা ছিল বরিশাল স্টেডিয়ামে আসছে শ্রীলংকা যুদ্ধাপরাধ: আজ ৫ রাজাকারের রায় মানবাধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠায় গুরুত্ব স্পিকারের শাহজালালে বিপুল পরিমাণ ইউএস ডলার ও থাই বাথসহ আটক ১ বাবরি মসজিদের রায় ঘিরে অযোধ্যায় ১৪৪ ধারা বাংলাদেশের প্রথম হিজড়া ভাইস চেয়ারম্যান পিংকী হাইপ্রোফাইল দুর্নীতিবাজ: এবার বড় অভিযানে নামছে দুদক এক মঞ্চে ৯৩ বইয়ের মোরক উন্মচন করলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী ১১১ ফুটের গ্রহাণু ধেয়ে আসছে পৃথিবীর দিকে! প্লে স্টোর থেকে আবারও ১৫ অ্যাপ বাতিল কেমন মানুষদের বুদ্ধি বেশি হয়? বিপিএলের চার স্পন্সর প্রস্তুত একসঙ্গে নোবেল জিতেছেন যে দম্পতিরা হাওরের জমি পাবে না রাঘব বোয়ালরা -রাষ্ট্রপতি

অক্ষয়ের ‘সূর্যবংশী’তে অজয় ও রণবীর

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

বলিউডের নন্দিত নির্মাতা রোহিত শেঠি আবারও পুলিশ অ্যাকশন সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন। ‘সূর্যবংশী’ নামের সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। তার বিপরীতে রয়েছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

এগুলো পুরনো তথ্য হলেও নতুন খবর হচ্ছে একই সিনেমায় অক্ষয়ের পাশাপাশি দেখা যাবে অভিনেতা অজয় দেবগণ ও রণবীর সিংকে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) অক্ষয় কুমার সিনেমাটির একটি ছবি পোস্ট করে বিষয়টি জানান। ছবিতে অক্ষয়ের দুই পাশে অজয় ও রণবীরকে পুলিশের পোশাকে দেখা গেছে।

‘সিংঘাম’ ও ‘সিম্বা'র পর এটি রোহিত শেঠির তৃতীয় পুলিশ অ্যাকশনধর্মী সিনেমা। ‘সূর্যবংশী’তে অক্ষয়কে অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াডের প্রধান বীরের ভূমিকায় দেখা যাবে। এর আগে ‘সিংঘাম’ সিনেমায় অজয় ও ‘সিম্বা’তে রণবীরকে পুলিশের চরিত্রে দেখা যায়।

এ সিনেমায় এক সময়ের তুমুল জনপ্রিয় গান ‘টিপ টিপ বর্ষা পানি’তে আবার দেখা যাবে অক্ষয় কুমারকে। এবার তার সঙ্গে নাচবেন ক্যাটরিনা কাইফ। রোহিত শেঠি, করণ জোহর ও অক্ষয় কুমারের যৌথ প্রযোজিত ‘সূর্যবংশী’ মুক্তি পাবে ২০২০ সালের ২৭ মার্চ।

এই বিভাগের আরো খবর