• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

অবকাশে হাইকোর্টে ২২ বেঞ্চ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩০ আগস্ট ২০১৯  

১ সেপ্টেম্বর থেকে ১০ অক্টোবর পর্যন্ত সাপ্তাহিক ছুটি, সরকারের ঘোষিত ছুটিসহ সুপ্রিম কোর্টের অবকাশকালে জরুরি বিষয়াদি নিষ্পত্তির জন্য বেঞ্চ গঠন করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

আপিল বিভাগে দুই বিচারপতিকে মনোনীত এবং হাইকোর্ট বিভাগে ২২ বেঞ্চ গঠন করা হয়েছে।

আপিল বিভাগ

আপিল বিভাগের জরুরি বিষয়াদি নিষ্পত্তির জন্য বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ও বিচারপতি মো. নূরুজ্জামানকে মনোনীত করেছেন প্রধান বিচারপতি।

বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ২, ৯ ও ১৯ সেপ্টেম্বর এবং বিচারপতি মো. নূরুজ্জামান ২৩ ও ৩০ সেপ্টেম্বর এবং ৬ অক্টোবর বেলা ১১টা থেকে চেম্বার কোর্টে শুনানি গ্রহণ করবেন।

হাইকোর্ট বিভাগ (২০ সেপ্টেম্বর পর্যন্ত)

১. বিচারপতি মুহাম্মদ আবদুল হাফিজ ও বিচারপতি এসএম কুদ্দুস জামান, ২. বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. খায়রুল আলম, ৩. বিচারপতি মো. শওকত হোসেন ও বিচারপতি ফাতেমা নজীব, ৪. বিচারপতি মো.খসরুজ্জামান, ৫. বিচারপতি ফরিদ আহমেদ ও বিচারপতি এ এস এম আব্দুল মোবিন, ৬. বিচারপতি মো. আশরাফুল কামাল ও বিচারপতি শশাঙ্ক শেখর সরকার, ৭. বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া, ৮. বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমান ও বিচারপতি মোহাম্মদ আলী, ৯. বিচারপতি মো. বদরুজ্জামান, ১০. বিচারপতি এস এম মজিবুর রহমান, ১১. বিচারপতি ভীষ্মদেব চক্রবর্তী।

হাইকোর্ট বিভাগ (২১ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর পর্যন্ত)

১. বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমান, ২. বিচারপতি মো.ফারুক (এম ফারুক) ও বিচারপতি খিজির হায়াত, ৩. বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লা, ৪. বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি সরদার মো. রাশেদ জাহাঙ্গীর, ৫. বিচারপতি নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি এস এম মনিরুজ্জামান, ৬. বিচারপতি কে এম কামরুল কাদের, ৭. বিচারপতি মোস্তফা জামান ইসলাম, ৮. বিচারপতি সহিদুল করিম ও বিচারপতি মো. রিয়াজ উদ্দিন খান, ৯. বিচারপতি খিজির আহমেদ চৌধুরী, ১০. বিচারপতি মো. ইকবাল কবির, ১১. বিচারপতি মো. সেলিম।